About a Boy



আপনার সবই আছে টাকা, বাড়ি, গাড়ি, বিগ-স্ক্রিন টিভি, মডার্ন টেকনলজির সাথে মিল রেখে এককথায় সবকিছুই। কিন্তু সমস্যা হল আপনি আপনার জগতে একা। আপনি কোন জব করেন না। আপনার কোন গার্লফ্রেন্ড নেই। আপনি বাচ্চাকাচ্চা সহ্য করতে পারেন না। সবমিলিয়ে আপনি অন্যকে নিয়ে বিন্দুমাত্র চিন্তা করেন না। মুভিতে এটাই হচ্ছে আপনার জীবনের সংজ্ঞা!! আর আপনার এই চরিত্রে অভিনয় করেছেন Hugh Grant । নাহ দুশ্চিন্তার কিছু নেই উনি আপনাকে যথাযথভাবেই উপস্থাপন করেছেন।

ধরুন একটা ফ্যামিলির সদস্য সংখ্যা মাত্র দুইজন এতে কি কোন সমস্যা আছে?? নাহ নেই! দুই সদস্যেরও ফ্যামিলি হয় কিন্তু সমস্যা আসলে অন্য কোথাও। আর সেটা মারকাসের নিজের। মায়ের সাথে থাকে মারকাস। বাবা-মার ডিভোর্সের পর থেকে মা সবসময় বিষণ্ণ থাকে। বাসায় যতক্ষণ থাকে একা একা কাঁদে, ইভেন সুইসাইডেরও চেষ্টা করে তার মা। ছোট্ট মারকাসের এখন তার মাকে একা রেখে স্কুলে যেতেও ভয় হয়। আবার যদি তার মা এমন কিছু করার চেষ্টা করে!! তাই মারকাসের কাছে ফ্যামিলির ডেফিনিশন কিছুটা অন্যরকম- “Two people isn’t enough. You need a backup. If you’re only two people, and someone drops off the edge…… then you’re on your own. Two isn’t a large enough number. So you need three, at least. “





মুভিটা আমার কাছে এককথায় অসাধারন লেগেছে। সো মুভি নিয়ে আমার আর তেমন কিছু বলার নাই। মুভিটি Nick Hornbyএর বেস্ট সেলিং নভেল অবলম্বনে নির্মিত। মুভিতে Grant আর Marcus এর অভিনয় ছিল বেশ উপভোগ্য। সো কেউ ফ্যামিলি ড্রামা টাইপ কিছু দেখার ইচ্ছে থাকলে গৌ ফর ইট 🙂 ।




0 comments:

Post a Comment